হোম জাতীয় ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা নেজামী আমাদের মাঝে আর নেই!

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা নেজামী আমাদের মাঝে আর নেই!

61
0
abdul latif nezami
দেশের প্রবীণ রাজনীতিবীদ, ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির মুহতারম সভাপতি মাওলানা আব্দুল লতিফ নিজামী আর নেই। গতকাল সোমবার রাত ৮ টা ২৫ মিনিটের দিকে রাজধানীর ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে তিনি ইন্তেকাল করেন – ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ।

নিজস্ব প্রতিনিধি: মাওলানা আবদুল লতিফ নেজামী প্রায় ছয় দশক রাজনীতিতে সক্রিয় ছিলেন। মুফতি ফজলুল হক আমিনীর মৃত্যুর পর থেকে তিনি আমৃত্যু ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

এছাড়াও মাওলানা নেজামী হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির ছিলেন। । মাওলানা নেজামী ধর্মভিত্তিক রাজনৈতিক অঙ্গনে সজ্জন ও পরিচ্ছন্ন রাজনীতিক হিসেবে পরিচিত ছিলেন। তিনি বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতির দায়িত্ব ও পালন করেছিলেন।

উল্লেখ্য, মরহুম মাওলানা নেজামী নেতৃত্বাধীন ইসলামী ঐক্যজোট দীর্ঘ ১৮ বছর বিএনপির সঙ্গে জোটে ছিল। ২০১৭ সালে তার দল জোট ত্যাগ করে।

ইসলামী ঐক্যজোটের নেতাকর্মীরা জানান, সোমবার মাগরিবের নামাজের অজু করতে গিয়ে লুটিয়ে পড়েন মাওলানা আবদুল লতিফ নেজামী। দ্রুত হাসপতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ওয়াফাতকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। ।

আজ মঙ্গলবার সকাল ১০ টায় নরসিংদীর শিবপুরে জানাজা শেষে তাঁকে দাফন করা হবে।

আবদুল লতিফ নেজামী দৈনিক সরকার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও অগণিত ইসলামের খাদেম রেখে যান।

মরহুমকে মহান আল্লাহ জান্নাতের উচ্চ মাকাম দান করুন “আমীন”