হোম রাজনীতি শুদ্ধি অভিযানে কোনো রাঘববোয়াল রক্ষা পাবে না: কাদের

শুদ্ধি অভিযানে কোনো রাঘববোয়াল রক্ষা পাবে না: কাদের

26
0

বিটিএন২৪ রিপোর্ট: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান চলমান রয়েছে এবং তা চলবে। যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও অপকর্ম করে, বিশেষ করে যারা ক্যাসিনোর সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান শুধু ঢাকায় সীমাবদ্ধ নয়, সারা দেশে।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে ভোলার চরফ্যাশনে ২৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত চরফ্যাশন-বেতুয়া সড়কের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, যতদিন পর্যন্ত দেশে সন্ত্রাস, মাদক ও দুনীতি নিয়ন্ত্রণে না আসবে ততদিন এ অভিযান অব্যাহত থাকবে। এখানে কোনো বিরতি নেই। মন্ত্রী আরও বলেন, নিজেদের ঘর থেকেই এ শুদ্ধি অভিযান শুরু হয়েছে। শুধু ঘর নয়, নিজেদের আত্মীয়-স্বজন এ অভিযানে টার্গেট হয়েছে। কাজেই কোনো রাখববোয়াল এ থেকে রক্ষা পাবে না। যারা অভিযুক্ত তারা সবাই নজরদারিতে আছে। শুদ্ধি অভিযানের কোনো শিথিলতা নেই।

মন্ত্রী পরে চরফ্যাশন উপজেলা সদরের ঈদগাহ মাঠে আ. লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, জেলা প্রশাসক মাসুদ আলম ছদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ অনন্যারা উপস্থিত ছিলেন।