হোম আনন্দ রোশান-অধরার যাত্রা হলো শুরু

রোশান-অধরার যাত্রা হলো শুরু

বিটিএন২৪ রিপোর্ট: নতুন জুটি আসছে ঢাকাই সিনেমায়। তারা হলেন ‘নায়ক’ খ্যাত চিত্রনায়িকা অধরা খান ও ‘রক্ত’খ্যাত নায়ক রোশান। দুজনকে নিয়ে যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান নির্মাণ করতে যাচ্ছেন নতুন ছবিতে ‘ড্রিম গার্ল’।

গতকাল রোববার, ২৪ মার্চ সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান হলে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

আরও ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট ব্যক্তিত্ব ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক। মহরত অনুষ্ঠানে অতিথিরা ‘ড্রিম গার্ল’ ছবির জন্য শুভকামনা জানান। তারা নতুন জুটি রোশান-অধরাকেও অভিনন্দিত করেন।

নিজের নতুন ছবি নিয়ে চিত্রনায়িকা অধরা বলেন, ‘আমি সৌভাগ্যবান যে ইস্পাহানি আরিফ জাহানের মতো সিনেমার ব্রান্ড পরিচালকদ্বয়ের পরপর দুটি ছবিতে কাজ করতে পারছি। উনাদের সঙ্গে এর আগে আমি ‘নায়ক’ ছবিতে কাজ করেছি। ছবিটি প্রশংসিত হয়েছে। আশা করি নতুন ছবিটিও মন ভরাবে দর্শকের।’

ছবিটি নিয়ে নায়ক রোশান বলেন, ‘অনেকেই মনে করেন যে আমি জাজ মাল্টিমিডিয়ার বাইরে ছবি করি না। এটা ভুল ধারণা। জাজ আমার স্বপ্ন পূরণের প্লাটফর্ম। কিন্তু আমার সবখানে কাজের স্বাধীনতা রয়েছে। তার প্রথম প্রমাণ ড্রিম গার্ল। এখানে সুন্দর একটি গল্পে জুটি বাঁধবো আমি অধরার সঙ্গে। অধরার দুটি ছবি আমি দেখেছি। খুব ভালো কাজ করেছে সে। আমরা দুজনই চেষ্টা করবো ভালো একটি সিনেমা নিয়ে হাজির হতে। আর নন্দিত দুই নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান ভাইদের ধন্যবাদ আমাকে সুন্দর একটি ছবিতে সুযোগ দেয়ার জন্য।’

এদিকে নিজের বক্তব্য দিতে গিয়ে বরেণ্য নির্মাতা ও চিত্রনাট্যকার দেলোয়ার জাহার ঝন্টু ছবির নাম নিয়ে বলেন, ‘ছবিটির নাম খুব সুন্দর। কিন্তু এটি আমার পছন্দ হয়নি। আমার শিষ্য ইস্পাহানি ও আরিফ। আমি তাদের বলবো ‘ড্রিম গার্ল’ না হয়ে ছবিটির নাম ‘স্বপ্ন কন্যা’ হলে বেশি ভালো লাগতো।

রবীন্দ্রনাথ ঠাকুরের নোবেল পাওয়া ভাষা বাংলা। এ ভাষার মানুষ হিসেবে ‘ড্রিম গার্ল’র চেয়ে স্বপ্ন কন্যাই আমার বেশি পছন্দ। ছবির পরিচালক হিসেবে নাম নিয়ে সিদ্ধান্ত তারাই নেবে। আমি কেবল আমার অপছন্দের কথা বললাম।

মহরতে পরিচালকদ্বয় জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিল মাস থেকেই শুরু হবে এই ছবির শুটিং।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.