হোম বিভাগীয় রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

15
0
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বিটিএন২৪ বিভাগীয় প্রতিনিধি: রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বুধবার সকালে নগরীর উপকণ্ঠ বেলপুকুরের পোল্লাপুকুর ও পুঠিয়ার বানেশ্বরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী নগরীর চক-কাপাশিয়া এলাকার মৃত আজিমুদ্দীনের ছেলে পান ব্যবসায়ী ওমর আলী (৩৭) এবং জেলার চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামের ওমেদ আলীর ছেলে কুতুব আলী (৩০)।

নগরীর বেলপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সকাল ৭টার দিকে নিজ বাড়ি থেকে মোটারসাইকেল যোগে জেলার দুর্গাপুর উপজেলায় যাচ্ছিলেন পান ব্যবসায়ী ওমর আলী। পথে নগরীর উপকণ্ঠ বেলপুকুরের পোল্লাপুকুর এলাকায় বিপরীতগামী একটি ট্র্যাক্টর তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ওমর আলী। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

অন্যদিকে হাইওয়ে পুলিশের শিবপুরহাট ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, চারঘাট মুক্তারপুর থেকে বালু বোঝাই একটি ট্রাক পুঠিয়া সদরের দিকে যাচ্ছিলো। বেলা ১১টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের বানেশ্বর কলাহাটা এলাকায় একটি বেপরোয়া বাস ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ট্রাকটির হেলপার কুতুব আলী সড়কে পড়ে মারা যান। এ ঘটনায় মামলা দায়ের করেছে নিহতের স্বজনরা।