হোম আনন্দ মেয়েকে অশালীন অত্যাচার, স্বামীর বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী

মেয়েকে অশালীন অত্যাচার, স্বামীর বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী

61
মেয়েকে অশালীন অত্যাচার, স্বামীর বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী

বিটিএন২৪ রিপোর্ট: অনেক আশা নিয়ে দ্বিতীয়বারের মতো বসেছিলেন বিয়ের পিঁড়িতে। ভালোবেসে প্রেমিকের হাতেই গলায় মালা নিয়েছিলেন তিনি। দিনে দিনে সেই মালা আজ ফাঁসির দড়িতে পরিণত হয়েছে।

দ্বিতীয় স্বামী অভিনব কোহলির অত্যাচার ও নিষ্ঠুরতায় বিরক্ত ভারতের টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। বাধ্য হয়ে তিনি আজ প্রকাশ্যে মুখ খুলেছেন। জানিয়েছেন, দ্বিতীয় স্বামীর নানা অত্যাচারের কথা।

শ্বেতা জানান, তার প্রথম স্বামীর মেয়ে পলকের ওপর অত্যাচার করেছেন দ্বিতীয় স্বামী অভিনব। তিনি বাড়িতে না থাকলে পলককে নানা রকম বাজে কথা বলতেন। তার ওপর অশালীন অত্যাচারও চালিয়েছেন অভিনব। গায়ে হাত তুলেছেন কয়েকবার। শুধু মেয়ে নয়, অভিনব’র অত্যাচারের শিকার হয়েছেন শ্বেতা নিজেও।

অভিনব কোহলির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করে পুলিশের দ্বারস্থ হন শ্বেতা। টেলি অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে অভিনবকে গ্রেফতারও করেছে পুলিশ। যদিও গ্রেফতারের কয়েকদিনের মধ্যেই জামিন পেয়ে যান অভিনব কোহলি।

শ্বেতা তিওয়ারি গণমাধ্যমে বলেন, অভিনব’র সঙ্গে তার সম্পর্ক বিষাক্ত সংক্রমণ ছিল। যেকদিন অভিনবের সঙ্গে তার সম্পর্ক ছিল, সেই সংক্রমণ তার শরীরে ছিল। এখন তিনি সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। ফলে শরীরে এখন আর বিষাক্ত সংক্রমণ নেই। আপাতত তিনি ভালো আছেন। তার শরীর সুস্থ রয়েছে বলেও জানান টেলি অভিনেত্রী।

শ্বেতা তার জীবন আবার নতুন করে শুরু করেছেন। তার জীবন, তার সন্তান, সন্তানদের স্কুল, চিকিৎসা, বিদ্যুতের বিল, ফোনের বিল এসব নিয়ে তিনি বেশ ভালো আছেন বলে স্পষ্ট জানান শ্বেতা তিওয়ারি।