হোম আনন্দ মাহির জন্য চমক

মাহির জন্য চমক

21
0
মাহির জন্য চমক

বিটিএন২৪ রিপোর্ট: চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার অভিনীত ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘অগ্নি’, ‘অগ্নি টু’, ‘কৃষ্ণপক্ষ’সহ বেশকিছু ছবি দর্শকরা পছন্দ করেছেন। অল্প সময়ে নির্মাতাদের নজর কাড়েন এই অভিনেত্রী। চলতি বছর সবশেষ তার অভিনীত মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ ছবিটি মুক্তি পেয়েছে। সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে রবিন খানের পরিচালনায় ‘মন দেবো মন নেবো’ ছবিটি।

আগামী ২৭শে অক্টোবর মাহির জন্মদিন। বিশেষ এই দিনে তার জন্য থাকছে বিশেষ চমক। আর তা থাকছে তার ফ্যান ক্লাব থেকে।মাহি বলেন, জানি না আমার জন্য কি চমক থাকবে সেদিন। তবে আমাকে ঘিরে তাদের এই আয়োজনের কথা শুনে আমি অনেক খুশি হয়েছি। তারা আমার শুভাকাঙ্ক্ষী। সব সময় আমার কথা ভাবেন তারা, ফোনে সব সময়ই তাদের সঙ্গে যোগাযোগ হয়। মাহির ফ্যান ক্লাবের অন্যতম সদস্য পটুয়াখালীর ছেলে উজ্জ্বল দাস।

তিনি এ প্রসঙ্গে বলেন, মাহি আপুর ফ্যান ক্লাবের সদস্য আমি। এখানে আমি, অসিম রানা, শাহিনসহ আরো কয়েকজন ঢাকার বাইরে থেকে এসে জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেবো। মাহি আপার জন্য সেদিন আমরা কেক কাটাসহ নানা চমক রাখছি। এখনই তা জানাতে চাই না। ২০১৭ সালে প্রথম মাহি আপুর জন্মদিন আমরা পালন করি। তবে গত বছর তাকে নিয়ে জন্মদিন পালন করতে পারিনি। তাই এ বছর মিস করতে চাই না। মাহি আপু অনুষ্ঠানে থাকবেন বলে নিশ্চিত করেছেন আমাদের। সেদিন উত্তরার ১১ নম্বর সেক্টরের একটি রেস্তরাঁয় থাকবে মাহির জন্মদিন উপলক্ষে তার ফ্যানদের পক্ষ থেকে এই বিশেষ আয়োজন।

এদিকে সামনে মাহিয়া মাহি অভিনীত ‘আনন্দ অশ্রু’ ছবিটিও মুক্তি পাবে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবিতে মাহির নায়ক হিসেবে দর্শকরা সাইমন সাদিককে দেখতে পাবেন। সামনে রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজি’ ছবিতে অভিনয় করবেন মাহি। ফ্যাশন ইন্ডাস্ট্রিকে উপজীব্য করে নির্মিত হতে যাচ্ছে এ চলচ্চিত্র। খুব শিগগিরই শুরু হবে এটির শুটিং। যেখানে মাহির চরিত্র হচ্ছে একজন স্ট্রাগলিং মডেল।