হোম জাতীয় রাজনীতি মানুষ পোড়ানোর সময় অভিভাবকেরা কোথায় ছিল: হাছান

মানুষ পোড়ানোর সময় অভিভাবকেরা কোথায় ছিল: হাছান

21
0
‘মানুষ পোড়ানোর সময় অভিভাবকেরা কোথায় ছিল’

বিটিএন২৪ রিপোর্ট:: দেশে যখন মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল তখন সাধারণ নাগরিকের ব্যানারে মানববন্ধন করা এসব উদ্বিগ্ন অভিভাবকেরা কোথায় ছিল বলে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

রোববার (৮ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রের প্রতিবাদে’ বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধনে তিনি এ প্রশ্ন তোলেন।

হাছান মাহমুদ বলেন, দেশে যখন মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল, দিনের পর দিন মানুষকে অবরুদ্ধ রাখা হয়েছিল তখন আপনারা কোথায় ছিলেন? তখন আপনারা প্রেস ক্লাবের সামনে আসেননি কেন? তখন আপনারা মানববন্ধন করেননি কেন? বিএনপি যখন তাদের গঠনতন্ত্রের সাত ধারা বাতিল করেছিল তখন আপনারা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেননি কেন? আসলে আপনারা দেশে আগুন জ্বালাতে চান এবং আগুন জ্বালাতে যারা ব্যর্থ হচ্ছে আপনারা তাদেরকে সাহায্য করতে চান।

হাছান বলেন, দেশকে অস্থিতিশীল করার জন্য কাউকে সুযোগ দেয়া যাবে না। যারা পরিচয় গোপন করে সাধারণ নাগরিকের ব্যানারে দাঁড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়, যারা জামায়াত শিবিরের পরিচয় গোপন করে দেশকে অস্থিতিশীল করতে চায় এবং তাদের সহযোগী হিসেবে যারা দাঁড়ায় তাদেরকে প্রতিহত করতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ওমর বিন আবদাল আজিজের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক ফজলুল হক প্রমুখ।