হোম আনন্দ মদ খেয়ে সাত গাড়িকে ধাক্কা দিলেন অভিনেত্রী

মদ খেয়ে সাত গাড়িকে ধাক্কা দিলেন অভিনেত্রী

12
0
মদ খেয়ে সাত গাড়িকে ধাক্কা দিলেন অভিনেত্রী
মদ খেয়ে সাত গাড়িকে ধাক্কা দিলেন অভিনেত্রী

বিটিএন২৪ রিপোর্ট: মদ খেয়ে গাড়ি চালানো বিশ্বের সব দেশেই নিষেধ। এই অরাধের শাস্তিতে ভিন্নতা থাকলেও এটি গুরুতর অপরাধ বলেই গণ্য হয়। সেখানে মদ খেয়ে মাতাল অবস্থায় গাড়ি চালাতে গিয়ে সাতটি গাড়িতে ধাক্কা দিয়েছেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই তার নামে অভিযোগ গেল পুলিশে।

ঘটনাটি ভারতের মুম্বাইয়ের। টিভি অভিনেত্রী রুহি শৈলেশকুমার সিং মুম্বাইয়ের সান্তাক্রুজে মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত সাতটি গাড়িকে ধাক্কা দিয়ে গাড়িগুলোর ক্ষতি করেছেন।

পুলিশ জানায়, এই ঘটনাটি ঘটে সোমবার রাতে। ৩০ বছরের ওই অভিনেত্রী এতটাই মদ্যপ ছিলেন যে গাড়ির নিয়ন্ত্রণই করতে পারছিলেন না। যার ফলে চারটি দু’চাকা এবং তিনটি চারচাকার গাড়ি প্রবলভাবে ক্ষতিগ্রস্থ হয়।

যদিও, এই ঘটনায় কেউ হতাহত হননি। তবে অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করেছে মুম্বাই পুলিশ। তারা বলছে, ভারতীয় সংবিধানের যথাযথ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে এই অভিনেত্রীর বিরুদ্ধে।

এরইমধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, রুহি শৈলেশকুমার সিং তার গাড়ির পাশে জমা হয়ে যাওয়া মানুষদের সঙ্গে প্রবল তর্ক করছেন। শুধু তাই নয়, তাকে হেনস্তা করেছে পুলিশ, এমন অভিযোগও তোলেন তিনি।