হোম বিভাগীয় ভোলার তাওহীদি জনতার মিছিলে বর্বরোচিত হামলা চরম পর্যায়ের নিষ্ঠুরতা

ভোলার তাওহীদি জনতার মিছিলে বর্বরোচিত হামলা চরম পর্যায়ের নিষ্ঠুরতা

27
0
ভোলার তাওহীদি জনতার মিছিলে বর্বরোচিত হামলা চরম পর্যায়ের নিষ্ঠুরতা

বিটিএন২৪ বিভাগীয় প্রতিনিধি: ভোলার বুরহানউদ্দিনে মহানবী সা. কে নিয়ে কটুক্তিকারীর শাস্তির দাবিতে প্রতিবাদ সভায়, বর্বরোচিত হামলা চালিয়ে ৪ জনকে শহীদ এবং শতাধিক মুসলমানদের আহত করার প্রতিবাদে, এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশটি সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতার পক্ষ হতে বুধবার (২৩-১০ ২০১৯) বাদে আসর, চট্রগ্রাম হাটহাজারী ইছাপুর ফয়জিয়া বাজারে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে ইছাপুর মাদ্রাসার সিনিয়র শিক্ষক, হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলার প্রচার সম্পাদক, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা এমরান সিকদার বলেন, ভোলা বোরহানউদ্দিনে বিপ্লব চন্দ্রের আইডি থেকে রাসুল (সঃ) ও আহলে বাইতের কটুক্তি করা হয়েছে। এটার প্রতিবাদ করা সকল মুসলমানদের ঈমানী দায়িত্ব, মুসলমান সে কাজটিই করতে গিয়েছিল। প্রতিবাদের ভাষা অতিরঞ্জিত হলেও সেটাকে দমন করার জন্য যুগে যুগে গরম পানি, টিয়ারশেল, রাবার বুলেট এর ব্যবহার দেখেছি, প্রশাসন চাইলে তা করতে পারত।

তিনি আরো বলেন, আইডি হ্যাক হলে এটার তদন্ত ও বিচার করবে প্রশাসন। কিন্তু বিনা তদন্তে আইডি হ্যাক হয়েছে বলে হিন্দু ইসকন সদস্যকে নির্দোষ সাব্যস্ত করা এবং প্রতিবাদী মুসলমানদের উপর বর্বরোচিত হামলা চালিয়ে চারজনকে শহীদ ও শতাধিক মুসলমানদের আহত করা সভ্য সমাজের কাজ নয়।

তিনি বলেন, ভোলার তাওহীদি জনতার মিছিলে বর্বরোচিত হামলা চরম পর্যায়ের নিষ্ঠুরতা। আমরা এই জঘন্য ঘৃণ্য কাজের তীব্র নিন্দা জানাচ্ছি এবং দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাচ্ছি।

এতে আরো বক্তব্য রাখেন ,আহলে সুন্নাত ওয়াল জামাতের বিশেষ প্রতিনিধি মাওলানা সাদেকুল মাওলা বিন মাওলানা নুরুল মুনাওয়ার, মুসলিম যুব পরিষদের সাধারণ সম্পাদক জনাব মুহাম্মদ নূর হাসান এরশাদ, ইছাপুর মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা হাফেজ আব্দুল্লাহ, ইছাপুর বাজার ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক জনাব মুহাম্মদ রাশেদ, রোবেল, সাকিব, নজরুল প্রমূখ।