হোম আনন্দ বিমানবন্দরে আটকে গেলেন সারা আলি খান

বিমানবন্দরে আটকে গেলেন সারা আলি খান

47
বিমানবন্দরে আটকে গেলেন সারা আলি খান
সারা আলি খান

বিটিএন২৪ রিপোর্ট: ‘কুলি নম্বর ওয়ান পার্ট টু’ ছবির শুটিং থেকে বিরতি নিয়ে নিউ ইয়র্কে পাড়ি দেন সারা আলি খান। প্রিয় বন্ধুর সঙ্গে বেশ কয়েকদিন মার্কিন মুলুকে ছুটি কাটাতে গিয়েছিলেন। অবকাশ যাপন শেষে ফিরেছেন দেশে।

তবে দেশে ফেরার পথে নিউ ইয়র্ক থেকে মুম্বাই বিমানবন্দরে আটকে গেলেন তিনি। কারণ চারদিক থেকে তাকে ঘিরে ধরেন ভক্তরা।

সাইফ আলির মেয়ে সারা এখন অনেক বড় তারকা। তার সঙ্গে ছবি তোলার জন্য সবাই এখন উন্মুখ হয়ে থাকে। তাই হাতের কাছে পেয়ে সবাই উৎসাহী হয়ে উঠেন।

সারাও কখনো ভক্তদের নিরাশ করেন না। সেদিনও মুম্বাই বিমানবন্দরে ভক্তদের সঙ্গে দাঁড়িয়ে একের পর এক সেলফি তুলতে শুরু করেন এই অভিনেত্রী। সারার সেই ভিডিও প্রকাশ্যে আসার পর উচ্ছ্বসিত হয়ে পড়েন তার ভক্তরা।

প্রসঙ্গত, ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। এরপর রোহিত শেটির সিনেমা ‘সিম্বা’য় স্ক্রিন শেয়ার করেন সারা। এই সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন তিনি।

বর্তমানে ‘কুলি নম্বর ওয়ান’ ছবিটির সিক্য়ুয়েলে বরুণ ধাওয়ানের সঙ্গে শুটিং করছেন তিনি। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’র সিক্যুয়েলেও দেখা যাবে সারা আলি খানকে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করবেন তিনি।