হোম বিভাগীয় বাবরী মসজিদের রায়ে বিশ্ব মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে: মাওলানা রুহী

বাবরী মসজিদের রায়ে বিশ্ব মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে: মাওলানা রুহী

86

বিটিএন২৪ রিপোর্ট: শহীদ বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ ও ভারতীয় কোর্টের অবৈধ রায়ে বিশ্ব মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে বলে মন্তব্য করেন, ইসলামী ঐক্যজোট ও হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জননেতা মাওলানা মঈনুদ্দিন রুহী।

তিনি বলেন, বিশ্বের শান্তিকামী মুসলমান শহীদ বাবরী মসজিদের জায়গায় মন্দির নির্মাণের অবৈধ রায় কোনভাবেই মেনে নিতে পারেনা। কারন এ রায়ে মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। মুসলমানরা তাদের ধর্মীয় প্রতিকসমূহ রক্ষায় জীবণ বাজি রেখে লড়াই করে যাবে তবুও মসজিদের জায়গায় মন্দির নির্মান করতে দিবে না।

তিনি আজ বৃহস্পতিবার, ইসলামী ঐক্যজোট ও ইসলামী ছাত্র খেলাফত চট্টগ্রাম ফটিকছড়ি শাখার উদ্যোগে আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইসলামী ঐক্যজোট কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চট্রগ্রাম মহানগরের সভাপতি মাওলানা মঈনুদ্দীন রুহী আরো বলেন, রাম নামের একটি কাল্পনিক চরিত্রকে বাস্তবে রূপ দেয়ার জন্যই ভারতের সুপ্রিম কোর্ট এই কালো রায় প্রদান করেছে। রাম নামে যে কেউ কোন দিন ছিল না, এটা ভারতের বিচারপতিরাও স্বীকার করেছেন। সাবেক বিচারপতি আশোর কুমার গঙ্গোপাধ্যায় বলেছেন, রাম বাস্তবে নয়, কাব্যে রয়েছে। বাস্তবে রাম নামের কোন অস্থিত্ব কোনকালেই ছিল না।

তিনি আরো বলেন, মোদি সরকারের জেনে রাখা উচিত যে, আল্লাহর ঘর মসজিদ যেখানে হয়, কিয়ামত পর্যন্ত সেখানে মসজিদই থাকবে, আদালতের ঘাড়ে বন্দুক রেখে জোর করে রায় চাপিয়ে দিয়ে ৪৬০ বছরের পুরাতন মসজিদ ভেঙে ফেলার পরিনাম শুভ হবে না।

ইসলামী ছাত্র খেলাফত ফটিকছড়ি নাজিরহাট শাখার সভাপতি হাফেজ নুর হাসানের সভাপতিত্বে এবং রজব তৈয়ব এমদাদের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে আরে বক্তব্য রাখেন, ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম মহানগর সহ সভাপতি মাওলানা আমিন শরীফ, যুগ্ম সেক্রেটারি মাওলানা জোনায়েদ জাওহার, মাওলান শহিদুল্লাহ, মাওলানা জুনাইদ ইমামনগরী, কারানির্যাতিত সংগীত শিল্পী মাওলানা আলমগীর বিন কবির, মাওলানা হাবিবুর রহমান হাকিম, ইসলামী ছাত্র খেলাফত চট্টগ্রাম মহানগর সভাপতি ওসমান কাসেমী, মুহাম্মদ ইয়াসিন চৌধুরী, মুহাম্মদ হাবিব, মুহাম্মদ শাহাদত, অলিউল্লাহ, মুহাম্মদ শোয়াইব, মুহাম্মদ রাশেদ প্রমুখ।