হোম রাজনীতি বাজেটকে স্বাগত জানিয়ে আ.লীগের আনন্দ মিছিল

বাজেটকে স্বাগত জানিয়ে আ.লীগের আনন্দ মিছিল

32
0

বিটিএন২৪ রিপোর্ট:: প্রস্তাবিত ২০১৮-১৯ অর্থবছরের বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীতে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

বৃহস্পতিবার জাতীয় সংসদে বাজেট প্রস্তাব উত্থাপনের পরপরই বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনন্দ মিছিল করেন আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ ও এর অন্তর্গত থানা-ওয়ার্ড নেতাকর্মীরা। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক পদক্ষিণ করে। একই সময় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগসহ দলের অন্য সহযোগী সংগঠনগুলোও বাজেটকে স্বাগত জানিয়ে আলাদা আলাদা আনন্দ মিছিল করে।

ঢাকা মহানগর দক্ষিণের আনন্দ মিছিলটি বায়তুল মোকাররমের দক্ষিণ গেট ও জিরো পয়েন্ট হয়ে মুক্তিযোদ্ধা সংসদের সামনে গিয়ে সমাবেশ করে। মিছিল-সমাবেশে নেতৃত্ব দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

এ সময় প্রস্তাবিত বাজেটকে সময়োপযোগী, গণমুখী ও উন্নয়নমূলক বাজেট আখ্যা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে অভিনন্দন ও ধন্যবাদ জানান নেতারা। তারা বলেন, এই বাজেট উন্নয়ন বাজেট, কল্যাণের বাজেট। গরিব বাঁচানোর বাজেট। মধ্যম আয়ের দেশ গড়ার লক্ষ্যে সরকার ঘোষিত এই বাজেট দেশের জন্য সমৃদ্ধি বয়ে আনবে। এ বাজেট জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবে।

বাজেটকে স্বাগত জানিয়ে মিছিল করেছে যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ। এতে নেতৃত্ব দেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্না। এছাড়াও বাজেটকে অভিনন্দন জানিয়ে জাতীয় প্রেস ক্লাবের সামনে মিছিল করেছে বঙ্গবন্ধু জয় বাংলা লীগ।