হোম প্রবাসী খবর বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত নন্দন টিভির দ্বিতীয় বর্ষে পদার্পণ

বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত নন্দন টিভির দ্বিতীয় বর্ষে পদার্পণ

বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত নন্দন টিভির দ্বিতীয় বর্ষে পদার্পণ
বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত নন্দন টিভির দ্বিতীয় বর্ষে পদার্পণ

বিটিএন২৪ রিপোর্ট: ব্যাপক আনন্দ আর উচ্ছ্বাসের মধ্য দিয়ে কানাডার ২৪ ঘণ্টার বাংলা টেলিভিশন নন্দন টিভি তার দ্বিতীয় বর্ষে পদার্পণ উদযাপন করেছে। নগরীর একটি ব্যাংকোয়েট হলে আয়োজিত এই অনুষ্ঠানে শহরের শিল্প সংস্কৃতি, ব্যবসা প্রতিষ্ঠানসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা অংশ নেন এবং নন্দন টিভিকে শুভেচ্ছা জানান। ছোট ছোট ছেলেমেয়ে কেক কেটে নন্দন টিভির বর্ষপূর্তি উদযাপন করে। পরে মনোজ্ঞ সাংস্কৃতি সন্ধ্যার আয়োজন করা হয়।

দিলারা নাহার বাবু এবং চয়ন দাসের সঞ্চালনায় নন্দন টিভির দ্বিতীয় বর্ষে পদার্পন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অমিত চাকমা, স্কারবোরো সাউথ ওয়েস্টের এমপিপি ডলি বেগম, বিচেস ইস্ট ইয়র্কের সিটি কাউন্সিলর  ব্র্যাড ব্র্যাডফোর্ড,  নতুনদেশ এর প্রধান সম্পাদক শ্ওগাত আলী সাগর, ব্যারিস্টার উম্মে হাবিবা, ব্যারিস্টার জয়ন্ত সিনহা প্রমুখ বক্তব্য রাখেন।

নন্দন টিভির ব্যবস্থাপনা পরিচালক মাইনুর আরজু সবাইকে স্বাগত জানান। নন্দন টিভির প্রাণপুরুষ নীল উৎপল দেবনাথ নন্দন টিভির এক বছরের পথপরিক্রমার বিভিন্ন দিক তুলে ধরেন।

নীল উৎপল দেবনাথ তার বক্তৃতায় জানান, স্বদেশে প্রবাসে বিশ্বময়- এই শ্লোগানকে সামনে রেখে সম্প্রতি কানাডার টরন্টোর ২৪ ঘণ্টার বাংলা টেলিভিশন নন্দন টিভি স্টুডিও ও আউটডোর থেকে অনুষ্ঠান সরাসরি সম্প্রচার  প্রক্রিয়া পরীক্ষামূলকভাবে সমাপ্ত করেছে। সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এই পরীক্ষামূলক সম্প্রচার সফল হয়েছে। দর্শকবৃন্দ এখন থেকে রেকর্ডকৃত অনুষ্ঠান সমূহের পাশাপাশি নিজস্ব স্টুডিও ও আউটডোর থেকে  সরাসরি সম্প্রচারিত বিভিন্ন অনুষ্ঠান নন্দন টিভি’তে  উপভোগ করতে পারবেন।

তিনি বলেন, ইতোমধ্যে নন্দন টিভি তার অনুষ্ঠান সম্প্রচারের প্রথম বছর সফলতার সাথে সমাপ্ত করেছে। গত এক বছর সংগৃহীত নাটক, সিনেমা, গান ও অন্যান্য  বিনোদনমূলক অনুষ্ঠানের সাথে টরন্টোর নিজস্ব স্টুডিও এবং আউটডোরে ধারণকৃত অনুষ্ঠানসমূহ নিয়মিতভাবে সম্প্রচারিত করে নন্দন টিভি দর্শক কর্তৃক প্রশংসিত হয়েছে।

তিনি জানান, গত এক বছরে দর্শকদের  উৎসাহ ও অণুপ্রেরণা আমাদের পথ চলতে সহায়তা করেছে। উৎকর্ষতা অর্জনের জন্য আমরা অবিরাম প্রচেষ্টায় রত। আমরা সবসময়ই দর্শক, শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ ও মতামতকে প্রাধান্য দিয়ে থাকি। নন্দন টিভি সকল দর্শক, শুভাকাঙ্ক্ষী ও বিজ্ঞাপনদাতাদের প্রতি কৃতজ্ঞ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন