হোম বিভাগীয় বগুড়ায় কোটি টাকার সরকারি ওষুধ উদ্ধার

বগুড়ায় কোটি টাকার সরকারি ওষুধ উদ্ধার

বগুড়ায় কোটি টাকার সরকারি ওষুধ উদ্ধার
বগুড়ায় কোটি টাকার সরকারি ওষুধ উদ্ধার

বিটিএন২৪ বিভাগীয় প্রতিনিধি: বগুড়ার একটি গুদাম থেকে বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ ও অপারেশনের সরঞ্জামাদী উদ্ধার করেছে পুলিশ। এসময় ব্যবসায়ী মিজানুর রহমান রবিনকে আটক করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সেখানে প্রায় কোটি টাকার ওষুধ এবং অপারেশনের সরঞ্জামাদী ছিল।

বগুড়া সদর থানার অফিসার্স ইনজার্জ এস এম বদিউজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সরকারি ঔষধ ও অপারেশনের সরঞ্জামাদি মজুদের খবর পেয়ে শনিবার রাতেই অভিযান চালানো হয়। সেখানে গিয়ে সংবাদের সত্যতা পাওয়ার পর গুদামগুলো সিলগালা করা হয়।

আজ ওষুধ ও অপারেশনের সরঞ্জামাদি জব্দ করা হয়। এ ঘটনায় মিজানুর রহমান রবিন নামের এক ওষুধ ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এই সিন্ডিকেটের সাথে জড়িতদের খুঁজে বের করা হবে।
অভিযান পরিচালনা সময় উপস্থিত ছিলেন বগুড়ার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ সামির হোসেন মিশু।

এসময় তিনি জানান, সম্ভবত হাসপাতালের স্টোরে ঢোকার আগেই যারা ঠিকাদার তারা এইখানে পাঠিয়েছে। সরকারি ওষুধ বাইরে বিক্রি করা বড় অপরাধ। সরকার গরিব রোগীদের বিনামূল্যে চিকিৎসার ঔষধ হাসপাতালে সরবরাহ করে থাকে সেই ওষুধ এভাবে বিক্রির সাথে যারাই জড়িত পুলিশ তদন্ত করে বের করার পর আমাদের জানালে আমরা তাদের কঠোর শাস্তির ব্যবস্থা করবো।

আটক রবিন প্রাথমিক ভাবে স্বীকার করেছে, সরকারি হাসপাতালের কিছু কর্মকর্তা কর্মচারির মাধ্যমে এসব সরকারি ওষুধ কম দামে কিনতো এবং বগুড়াসহ উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় ঔষধগুলো সরবরাহ করতো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.