হোম বিভাগীয় আগামীকাল রাংগুনিয়ায় হেফাজতের শানে রেসালত সম্মেলন

আগামীকাল রাংগুনিয়ায় হেফাজতের শানে রেসালত সম্মেলন

দিলদার বিন কাসেম, রাঙ্গুনিয়া প্রতিনিধি: বাংলাদেশের সর্ববৃহৎ অরাজনৈতিক ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ রাঙ্গুনিয়া শাখার উদ্যোগে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের পবিত্র সীরাত আলোচনা উপলক্ষে আগামীকাল (২২ ফেব্রুয়ারী) শুক্রবার বাদ জুমা চট্টগ্রাম রাঙ্গুনিয়াস্থ চন্দ্রঘোনা দোভাষী বাজার চত্বরে শানে রেসালত সম্মেলন অনুষ্ঠিত হবে।

শানে রেসালত সম্মেলনের সফলতা কামনা করে হেফাজতে ইসলাম বাংলাদেশ রাংগুনিয়া উপজেলার সেক্রেটারি জেনারেল শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর জামাতা মাওলানা ইছহাক নূর বলেন, রাঙ্গুনিয়া হলো হেফাজতের মহামান্য আমীরের জন্মস্থান, সেই হিসাবে কালকের মাহফিল সর্বাত্মক সফল করা রাঙ্গুনিয়ার সর্বস্তরের ওলামায়ে কেরাম ও তাওহীদি জনতার কর্তব্য।

তিনি আরো বলেন, বর্তমানে বাতেল ফেরকা ও নাস্তিক মুরতাদরা একজোট হয়ে প্রিয় নবী স. এর শান-মান নিয়ে প্রশ্ন তুলছে, উনার ইজ্জত নষ্ট করতে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে, এমন সময় শানে রেসালত সম্মেলনের গুরুত্ব অনেক বেশি। তাই আমি আগামীকালের শানে রেসালত সম্মেলন সফল করার জন্য রাঙ্গুনিয়ার সর্বস্তরের মানুষের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।

শানে রেসালত সম্মেলনে উপস্থিত থাকবেন, হেফাজতে ইসলামের মহামান্য আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী ও মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী।

আরো উপস্থিত থাকবেন মাওলানা সাজিদুর রহমান (বি বাড়িয়া), মাওলানা মুফতী ফয়জুল্লাহ, মাওলানা জুনাইদ আল হাবীব, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী ও মাওলানা মুজিবুর রহমান যুক্তিবাদীসহ দেশ বরেণ্য উলামায়ে কেরাম। এতে সকলের প্রতি দ্বীনি দাওয়াত রইল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন